প্রেমিক আমি
- পীর সাহেব ইমরান বিন কফিল ১৯-০৫-২০২৪

“প্রেমিক আমি”

__পীর সাহেব

আমি বোকা,আমি পাগল ,
কারন আমি তোমার প্রেমে পরেছি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৫-২০২০ ০২:৩৮ মিঃ